আশুলিয়ায় ছিনতাই ও ডাকাতি থেকে বাঁচতে এলাকাবাসী রাস্তা অবরোধ
আশুলিয়ায় ছিনতাই ও ডাকাতি থেকে বাঁচতে এলাকাবাসী রাস্তা অবরোধ

স্থানীয় সংবাদ

আশুলিয়ার কবিরপুরে মহাসড়ক অবরোধ  করে রেখেছে  সাধারন মানুষ। ছিনতাই ও  ডাকাতি হতে পরিত্রাণ পেতে এই অবরোধ ও মিছিল  করছেন তারা।

মঙ্গলবার (২২ মার্চ) রাত সাড়ে ৯ টার দিকে রফিক নামে এক গার্মেন্টস কর্মী  বাড়ি ফেরার পথে বুড়ী টেক নামক জায়গা হতে তুলে নিয়ে বাংলাদেশ বেতার জঙ্গলে  নির্জন ঝোপের ভিতর কুপিয়ে তার সর্বস্ব নিয়ে যায় ছিন্তাইকারীরা। মূলত তারই জন্য এই অবরোধ কর্মসূচি পালন করেন বিক্ষুব্ধ জনতা।

স্থানীয়দের অভিযোগ, এর আগে কয়েকবার ছিন্তাই বিরোধী আন্দোলন  করে কোনো প্রতিকার পাইনি সাধারন মানুষ। আশুলিয়ার কবিরপুর নামক এলাকায় মহাসড়কের পাশে এইভাবে অপরাধ মূলক কাজ করে যাচ্ছে একটি ছিনতাইকারী চক্র। অনেক সময় এলাম প্রশাসনিক পরিচয় দিউন ছিনতাই করে। যার জন্য প্রতিনিয়ত শিকার হচ্ছে নাড়িসহ সাধারন মানুষ।

ঘটনাস্থলে পুলিশ এসে বিক্ষুব্ধ জনতাকে মহাসড়ক হতে সরিয়ে দেয়। প্রায় দীর্ঘ ১ ঘন্টা সড়ক অবরোধের পর জানচলাচল স্বাভাবিক করেন পুলিশ।

এবিষয়ে আশুলিয়া থানার (এস আই) ফরিদ বলেন, খুব শিঘ্রই এই বিষয়টি নজরদারিতে আনা হবে এবং পুনরায় এই অঞ্চলের পরিবেশ স্বাভাবিক করতে পুলিশি কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।


  • Tags

সর্বশেষ সংবাদ

এই বিভাগের আরও খবর