আশুলিয়ায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করছেন তিতাত কর্তৃপক্ষ
আশুলিয়ায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করছেন তিতাত কর্তৃপক্ষ

স্থানীয় সংবাদ

আশুলিয়ার কাঠগড়া নামক এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস কর্তিপক্ষ। সকাল ৮টা থেকে বিকাল ৫টা পর্যন্ত এই উচ্ছেদ অভিযান পরিচালনা করা হবে বলে জানান তিতাস কর্তৃপক্ষ।

বুধবার (১৫ মার্চ) সকাল হতে আশুলিয়া কাঠগড়া নামক এলাকার পালোয়ান পাড়ার পুকুর পাড় নামক জায়গায় এই অভিযান পরিচালনা করেন তিতাস। সেসময় অবৈধ গ্যাস পাইপ ও রাইজার জব্দ করেন তারা।

সরেজমিনে গিয়ে জানতে পারি, অবৈধ ভাবে দীর্ঘদিন যাবৎ গ্যাস ব্যবহার করে আসছেন এই এলাকার মানুষ। অনুমোদন বিহীন এই গ্যাস ব্যবহার রোধে উচ্ছেদ অভিযান পরিচালনা করেন সাভার জোনের তিতাস কর্তৃপক্ষ। 

যারা এই গ্যাস সংযোগ দিয়ে এলাকাবাসীর কাছে থেকে বিপুল পরিমান অর্থ হাতিয়ে নিয়েছেন তাদের বিরুদ্ধে থানায় প্রায় অর্ধশতাধিক মামলায় দায়ের করা হয়েছে। খুবশিঘ্রই তাদেরকে আইনের আওতায় আনা হবে বলে জানান তিতাস কর্মকর্তা। 

সাভার তিতাস জোনের কর্তৃপক্ষ আবু সাদাত মোহাম্মদ সায়েম মোল্লা বলেন, সাভারে যেসমস্ত জায়গায় অবৈধ গ্যাস সংযোগ রয়েছে তা শিঘ্রই বিচ্ছিন্ন করে দোষীদের আইনের কাছে সোপর্দ করা হবে। সেই সাথে তিনি আরো বলেন, চক্র যতই বড় হোকনা কেনো তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্তা গ্রহন করা হবে।

এবিষয়ে আশুলিয়া থানায় কর্মরত এ এস আই রবিউল ইসলাম বলেন, যারা এই চক্রের সাথে জড়িত তাদেরকে ধরতে পুলিশি চেষ্টা অব্যাহত রয়েছে। অবশ্যই দোষীদের আইনের আওতায় আনা হবে।


  • Tags

সর্বশেষ সংবাদ

এই বিভাগের আরও খবর