আশুলিয়ায় আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত
আশুলিয়ায় আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

স্থানীয় সংবাদ

 সাভার উপজেলার বিভিন্ন ইউনিয়নে আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সেসময় ঢাকা ১৯ আসনের সাংসদ সদস্য বর্তমান দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান এমপিসহ অন্যান্য নেতাকর্মীরা সাভার উপজেলার প্রত্যেক ইউনিয়নে এই সম্মেলন করেন।

বৃহস্পতিবার( ১৭ ফেব্রুয়ারি) সাভারসহ আশুলিয়ার বিভিন্ন ইউনিয়নে এই সম্মেলন করেন আওয়ামীলীগ, যুবলীগ, এবং ছাত্রলীগসহ অন্যান্য নেতাবর্গরা।

ত্রি-বার্ষিক সম্মেলন কে কেন্দ্র করে আশুলিয়া থানাধীন শিমুলিয়া ইউনিয়নে নতুন করে আওয়ামী লীগের সভাপতি সেক্রেটারি কমিটি ঘঠন করা হয়েছে। উপস্থিত জনতার মাঝে বক্তব্য রাখেন সাভার উপজেলার চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজিব, আশুলিয়া থানা আওয়ামীলীগের আহবায়ক ফারুক হাসান তুহিন, উপজেলার ভাইচ চেয়ারম্যান শাহাদাত হোসেন খান এবং সবশেষে বক্তব্য রাখেন স্বনির্ভর ধামসোনা ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলাম। সে সময় শিমুলিয়া ইউনিয়নে তিন বছর মেয়াদে মূলদলের কমিটি আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করা হয়।

নতুন কমিটির মধ্যে রয়েছেন, রাকিবুল ইসলাম বাবুল(বাবুল মাস্টার) অন্যদিকে প্রথমবারের মতন সাধারন সম্পাদক পদে নিযুক্ত হলেন মধু মিয়া। 

এর আগে, দলীয় বিধিনিষেধ অমান্য করে চেয়ারম্যান পদে নির্বাচন করার দায়ে শিমুলিয়া ইউনিয়নের সাবেক সাধারন সম্পাদক পদ হতে বহিষ্কার করা হয় জসিম খান-কে। এরপরে ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক পদে দায়িত্ব পান সামান উদ্দিন মুন্সি। মূলত এইবার ইউনিয়নে একটি মাত্র পরিবর্তন দেখা গিয়েছে তা হচ্ছে সাধারন সম্পাদকের পদটি। 

আওয়ামীলীগ সংগঠনকে আরো শক্তিশালী করতে এবং পরিচ্ছন্ন মনভাব সৃষ্টি করে সবাইকে একহয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন ত্রাণমন্ত্রী।


  • Tags

সর্বশেষ সংবাদ

এই বিভাগের আরও খবর