ধামরাইয়ে অবশেষে রেলিং হচ্ছে সেই ফুটওভার ব্রিজের
ধামরাইয়ে অবশেষে রেলিং হচ্ছে সেই ফুটওভার ব্রিজের

স্থানীয় সংবাদ

সংবাদ  প্রচারের পর অবশেষে রেলিং এর কাজ শুরু করেছে ঠিকাদার প্রতিষ্ঠান। মঙ্গলবার (২৫ জানুয়ারি) সকালে ধামরাইয়ের জয়পুর এলাকায় গিয়ে দেখা যায় ঠিকাদার প্রতিষ্ঠানের কর্মিরা কাজ শুরু করেছে ব্রিজের অসম্পূর্ণ রেলিং এর। তা দেখে উচ্ছ্বসিত পথচারীরা। 

ঠিকাদার প্রতিষ্ঠানের অবহেলায় দীর্ঘদিন যাবৎ অসম্পূর্ণ ছিল এই ফুটওভার ব্রিজটি। রাস্তার মাঝখানে ডিভাইডার থাকায় পথচারীর চলাচলের জন্য একমাত্র পথ বেছে নিতে হয় ব্রিজটিকে ঘিরে। সে ব্রিজ যদি হয় আতঙ্কের তাহলে সাধারন পথচারীদের দূর্ভোগ যেনো চরমে।

এর আগে গত ২৩ জানুয়ারি ঔ ফুটওভার ব্রিজের রেলিং না থাকায় দেশের অন্যতম অনলাই নিউজ পোর্টাল জাগো নিউজ'এ প্রচার করা হয় রেলিং বিহীন ফুটওভার ব্রিজের সংবাদটি। এর পরেই সেই ফুটওভার ব্রিজের দিকে দৃষ্টিগোচর হয় ঠিকাদারদের। সকাল হতে করতে দেখা যায় রেলিং এর কাজ।

ঢাকা আরিচা মহাসড়কের জয়পুর নামক স্ট্যান্ডে সর্বসাধারণের চলাচলের জন্য নির্মিত হয় এই ব্রিজটি। তবে ঝুঁকিপূর্ণ থাকায় আতংকিত পথচারীরা। তবে ব্রিজের অসম্পূর্ন রেলিং এর কাজ শেষ না হতে সর্বসাধারণের জন্য খুলে দেয়া ব্রিজটিকে ঘিরে বিপাকে ছিলো সাধারণ মানুষ।

সরেজমিনে গিয়ে দেখা যায়, সকাল হতে সেই খুলে দেয়া রেলিং বিহীন ব্রিজটির কাজ করছে ঠিকাদার কর্মিরা। তাদের সাথে কথা বলতে চাইলে তারা বলেন স্যার যেখানে কজ করতে বলেন আমরা সেখানেই কাজ করে থাকি। তাদের অনুমতি ছাড়া আমরা কেও কজ করিনা কেননা আমাদের পারিশ্রমিক তারাই দেন এজন্য তাদের কথা মত চলতে হয়।


স্থানীয়দের মতে, অন্যায় অনিয়ম আর দূর্নীতি দিয়ে ভরে গেছে দেশের চারপাশ। তারা বলেন ঠিকাদারের দুর্নীতি আর অবহেলায় দেশের বিভিন্ন জায়গায় পড়ে আছে অসম্পূর্ণ কাজ গুলি যার দায়ে জনদূরভোগ যেনো চরমে এমন অভিযোগ করেন অনেকেই।


  • Tags

সর্বশেষ সংবাদ

এই বিভাগের আরও খবর