আশুলিয়ায় স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় বাধা ও হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন
আশুলিয়ায় ইউনিয়ন

স্থানীয় সংবাদ

আশুলিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় বঁাধা, পোষ্টার ছিড়ে ফেলা, কর্মীদের মামলা ও হুমকির ভয় এবং অবাধ সুষ্ঠু নির্বাচনের দাবী জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন স্বতন্ত্র প্রার্থী মো: হেলাল উদ্দিন মাদবর। 
রোববার বেলা ১১টায় আশুলিয়ার টঙ্গাবাড়িস্থ তার নিজ বাস ভবনে সংবাদ সম্মেলন করে তিনি এসব অভিযোগ করেন। 
সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করে বলেন, আসন্ন আশুলিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি ঘোড়া প্রতীকের চেয়ারম্যান প্রার্থী। বিভিন্ন ওয়ার্ডে তার কর্মীরা পোষ্টার ও নির্বাচনী প্রচারনায় গেলে আওয়ামী লীগ মনোনিত নৌকার প্রতীকের প্রার্থী মো: শাহাব উদ্দিনের লোকজন বিভিন্নভাবে প্রকাশ্যে হুমকি দিচ্ছে। বিভিন্ন স্থানে তার পোষ্টার ছিড়ে ফেলা হয়েছে। এছাড়া ১, ৩, ৫ ও ৮ নং ওয়ার্ডের কেন্দ্রগুলোতে জাল ভোট দেওয়ার প্রস্তুতি নিয়েছে। সেই সাথে ওইসব কেন্দ্রগুলোতে বহিরাগত সন্ত্রাসী বাহিনী দিয়ে দখলে নিবে বলেও গুঞ্জন উঠেছে। এছাড়া নৌকা প্রতীকের ছাড়া অন্য কোন ভোটার ভোট কেন্দ্রে ভোটাধিকার প্রয়োগ করতে পারবেনাসহ তার কর্মীদের বিভিন্ন মামলা-হামলার ভয়ভীতি দেখানো হচ্ছে বলেও অভিযোগ করেন তিনি।  এসব বিষয়ে উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকতার্র বরাবের লিখিত অভিযোগ দিয়েছেন। 
তিনি জানান, সারা দেশে অবাদ ও সুষ্ঠু নির্বাচন নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন নির্বিঘ্নে। তিনি প্রশাসনের কাছে দাবী জানান, আশুলিয়া ইউনিয়নেও একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হবে। ভোটাররা যাতে নির্বিঘ্নে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারেন সে ব্যাপরে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন তিনি। 
সংবাদ সম্মেলনে এসময় তার সমর্থিত প্রায় শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন। 


  • Tags

সর্বশেষ সংবাদ

এই বিভাগের আরও খবর