আশুলিয়ায় শেষ মুহূর্তে'র ইউপি নির্বাচনী প্রচারণা চালাতে ব্যস্ত প্রার্থীরা
আশুলিয়ায় শেষ মুহূর্তে'র ইউপি নির্বাচনী প্রচারণা চালাতে ব্যস্ত প্রার্থীরা

স্থানীয় সংবাদ

মনির হোসেন, নিজস্ব প্রতিনিধিঃ আসছে ৫ই জানুয়ারি পঞ্চম ধাপের আসন্ন ইউপি নির্বাচন, তারই ধারাবাহিতায় ব্যস্ততম সময় পার করছেন নির্বাচনের প্রার্থীরা। আশুলিয়ায় মোট ৪টি ইউনিয়নে চলবে নির্বাচনী কার্যক্রম। মেম্বার ও চেয়ারম্যান প্রার্থীরা মাইক ও গণসংযোগ করে চালাচ্ছে নির্বাচনী প্রচারণা। দিনব্যাপী প্রার্থীরা ভোটারদের কাছে গিয়ে চাইছেন তাদের মূল্যবান ভোট দিচ্ছেন নানান প্রতিশ্রুতি।

পাঁচটি ইউনিয়ন নিয়ে আশুলিয়া থানা গঠিত।ইউনিয়নগুলো হল - শিমুলিয়া, ধামসোনা, পাথালিয়া, ইয়ারপুর ও আশুলিয়া। তারমধ্যে স্বনির্ভর ধামসোনা ইউনিয়নে হচ্ছেনা ইউনিয়ন পরিষদ নির্বাচন। নতুন পৌরসভার মুখ দেখছে ধামসোনা বাসী এমনটাই প্রত্যাশা সবার।

এইদিকে শিমুলিয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে ০৬ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তার মধ্যে দলীয় নৌকা প্রতিক নিয়ে লড়াই করছেন এ বি এম আজাহারুল ইসলাম সুরুজ, অন্যদিকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে রয়েছেন, জাকির হাসান, মো: আব্দুল্লাহ আল মামুন, মো: মাসুদ আল নূর (সজীব), মো: ইকবাল হোসেন, মো: জসিম উদ্দিন খান।

এর আগে, শিমুলিয়ায় চেয়ারম্যান পদে মনোনয়নপত্র প্রত্যাহর করেছেন ৩ জন। তারা হলেন, মো: আমির হোসেন, মো: হারুন অর রশিদ ও সাদ্দাম হোসেন।

৯টি ওয়ার্ডে সাধারণ সদস্য পদে মোট ৪৫ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

ভোটারদের মন্তব্য, এমন একজন প্রার্থী তারা নির্বাচিত করবেন যারা সমাজ ও দেশের উন্নয়নমূলক কর্মকাণ্ড অব্যাহত রাখবে এবং বিপদে সাধারণ মানুষের পাশে এসে দাঁড়াবে।

নির্বাচনী সহিংসতারোধে মাঠে থাকছে পুলিশ-বিজিবিসহ সাদা পোশাকধারী আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।


  • Tags

সর্বশেষ সংবাদ

এই বিভাগের আরও খবর