মায়ের বিয়ে ভাঙছে, ছেলে বলছে- আসছে বড় খবর
মায়ের বিয়ে ভাঙছে, ছেলে বলছে- আসছে বড় খবর

বিনোদন

ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। বাংলাদেশের সিনেমাতেও অভিনয় করেছেন তিনি।

কিছুদিন আগেই তৃতীয় স্বামী রোশানের সঙ্গে বিয়ের এক বছর পূর্ণ করেছেন। কিন্তু এরই মধ্যে তার এই সংসারে ভাঙনের সুর বাজছে। শোনা যাচ্ছে, রোশানের সঙ্গেও দাম্পত্য জীবনের ইতি টানতে চলেছেন শ্রাবন্তী।

সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় এই নায়িকা। ব্যক্তিগত জীবনের নানা তথ্য ভক্তদের নিয়মিত জানিয়ে থাকেন। কিন্তু সম্প্রতি করওয়া চৌথে (স্বামীর কল্যাণ কামনায় স্ত্রীর প্রার্থনা) এই দম্পতির কোনো ছবি দেখা যায়নি। তাই জল্পনা আরো তুঙ্গে ওঠে।

এরই মধ্যে এই অভিনেত্রীর ছেলে অভিমন্যু শ্রাবন্তী ভক্তদের কৌতূহল আরো বাড়িয়ে দিলেন। মায়ের সঙ্গে পুরোনো দিনের একটি ছবি শেয়ার করেছেন শ্রাবন্তী পুত্র। ক্যাপশনে লেখা: ‘বড় কিছু আসতে চলেছে।’ এরপরই শুরু হয় সমালোচনা। ভক্তদের প্রশ্ন, তবে কী আবারো বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন শ্রাবন্তী?

এর আগে সংসার ভাঙার বিষয়ে প্রশ্ন করা হলে স্পষ্ট করে কিছু বলেননি শ্রাবন্তীর স্বামী রোশান। তিনি বলেন, ‘দশমীর প্রায় ১০ দিন আগে থেকে আমি আর শ্রাবন্তী আলাদা থাকছি।’শ্রাবন্তী এখনো এ বিষয়ে মুখে কুলুপ এঁটে রয়েছেন।   

২০০৩ সালে পরিচালক রাজীবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। এই দম্পতির সন্তান অভিমন্যু। রাজীবের সঙ্গে ছাড়াছাড়ির পর প্রেমিক কৃষাণ ভিরাজকে বিয়ে করেন এই অভিনেত্রী। ২০১৬ সালের জুলাইয়ে শ্রাবন্তী ও কৃষাণের বিয়ে হয়। কিন্তু বছর পেরুতেই বিবাহবিচ্ছেদের কথা জানান শ্রাবন্তী। ২০১৯ সালে রোশানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি।

 


  • Tags

সর্বশেষ সংবাদ

এই বিভাগের আরও খবর